May 19, 2024, 1:28 pm

র‌্যাব-১১ এর সিপিসি-১ কর্তৃক নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকা থেকে ১টি বিদেশী পিস্তল সহ ৩ সন্ত্রাসী গ্রেফতার

দৈনিক পদ্মা সংবাদ ডেস্ক।।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতার, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র, মাদক উদ্ধার, অপরাধ দমন ও আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া যে কোন চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন ও অপরাধীদের গ্রেফতারের জন্য র‌্যাব ছায়া তদন্ত করে আসছে। র‌্যাব-১১, সিপিসি-১, নারায়ণগঞ্জ এর একটি আভিযানিক দল অদ্য ১৪ মে ২০২২ তারিখ রাতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন এলাকায় টহল চলাকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি পরস্পর যোগসাজশে গুরুতর ধর্তব্য অপরাধ করার জন্য নারায়ণঞ্জ জেলার বন্দর থানাধীন একরামপুর এলাকায় অবস্থান করছে।

এরূপ তথ্যের ভিত্তিতে উক্ত এলাকায় র‌্যাবের টহল দল উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তিনজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করলে সংগীয় ফোর্সের সহায়তায় ০১টি বিদেশী পিস্তল সহ ০৩ সন্ত্রাসী ১। মোঃ মেহেদী হাসান (২৭), পিতা-মোঃ জসিম উদ্দিন, সাং-বন্দর রেল লাইন (১নং ওয়ার্ড), ২। মোঃ মাসুদ (৩৭), পিতা- মৃত নুরুল হক, সাং-নয়ানগর, ৩। শেখ সোহান (২৪), পিতা-নিয়ামত আলী, সাং-কল্যানদি, সর্ব থানা-বন্দর, সর্ব জেলা-নারায়ণগঞ্জ’দেরকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি , চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্ম সহ সন্ত্রাসী কার্যক্রম, বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং নিজেদের আধিপত্য বিস্তার করে আসছে। এছাড়াও তারা বিভিন্ন সময়ে এই পিস্তল ভাড়া হিসেবেও প্রদান করে থাকে বলে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :